1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

শরণখোলার ২ অসহায় শিক্ষার্থীর পাশে এস.এস.সি ২০০০ ব্যাচ

  • আপডেট এর সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২০২ বার দেখা হয়েছে

নাজমুল ইসলাম, শরণখোলা প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় জিপিএ ৫ প্রাপ্ত অসহায় দুই শিক্ষার্থীকে প্রথম বর্ষের বই ক্রয় ও কলেজে ভর্তির জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। রায়েন্দা পাইলট হাইস্কুলের এসএসসি ব্যাচ ২০০০ এর উদ্যেগে শুক্রবার বিকাল ৫টায় শরণখোলা প্রেসক্লাবে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠানে দুই শিক্ষার্থীর প্রত্যেককে নগদ ৫হাজার টাকা করে অার্থিক সহায়তা তুলে দেওয়া হয়।


শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটনের সভাপতিত্বে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক সুলতান আহমেদ গাজী, ক্রীড়া শিক্ষক বদিউজ্জামান বাদল, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিদুল ইসলাম, এস.এস.সি ২০০০ ব্যাচের শিক্ষার্থী হাফিজুর রহমান রাজিব, রবিউল কাওসার, মাসুম বিল্লাহ, এ.জেড.এম সোহেল আহমেদ, রতন কর্মকার।উল্লেখ্য, “অর্থাভাবে মেধাবী ছাত্র শাকিল ও শুভ মিস্ত্রীর উচ্চ শিক্ষা অনিশ্চিত” শিরোনামে “অপরাধ.কম” সহ বিভিন্ন অনলাইন গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে এস.এস.সি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের দৃষ্টি গোচর হলে রায়েন্দা মডেল সরকারী পাইলট হাইস্কুল থেকে বিজ্ঞান বিভাগে A+ প্রাপ্ত শাকিল মুন্সী ও আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে A+ প্রাপ্ত শুভ মিস্ত্রীকে নগদ অার্থিক সহায়তা প্রদান করা হয়।

রায়েন্দা পাইলট হাইস্কুলের এস.এস.সি ২০০০ ব্যাচের শিক্ষার্থী হাফিজুর রহমান রাজিব জানান, ইতিমধ্যে আমরা রায়েন্দা পাইলট হাইস্কুলের এস.এস.সি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যেগে শরণখোলার অসহায় দরিদ্র মানুষের চিকিৎসায় সহায়তাসহ করোনা পরিস্থিতিতে অসহায় মানুষকে আমাদের সাধ্যমত সহায়তা করেছি। ভবিষ্যতেও এধরনের সামাজিক কর্মকান্ড অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর