1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন

শার্শায় ইউপি সদস্য অহিদুজ্জামান মুরাদ’র ইন্তেকাল

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৩১৫ বার দেখা হয়েছে

ইকরামুল ইসলাম, বেনাপোল  প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলা উলাশী ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য ও শার্শা উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক অহিদুজ্জামান মুরাদ ইন্তিকাল করেছেন। মুরাদ সম্বন্ধকাঠি গ্রামের আওয়ামীলীগ নেতা আবু তালেব সরদারের এক মাত্র ছেলে।

তিনি বুধবার ভোর ৬ টার সময় খুলনা শেখ আবু নাছের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মারা যান (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজেউন)। মৃত্যু কালে মরহুমের বয়স হয়েছিলো ৩০ বছর। মৃত্যু কালে তিনি বাবা ও মাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার আসর নামাজের পর সম্বন্ধকাঠি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে নিজ গ্রাম পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

মরহুম অহিদুজ্জামান মুরাদের স্বজনেরা বলেন গত ৩ দিন আগে মুরাদের গ্যাসফরম করেছিল । এ অবস্থায় তাকে প্রথমে যশোর এর একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন খুলনা শেখ আবু নাসের হাসপাতালে ভর্তি করা হয়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধববার ভোর ৬ টায় মুরাদ মারা যান।

অহিদুজ্জামন মুরাদ শার্শা উপজেলার ৯নং উলাশী ইইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। অহিদুজ্জামান মুরাদ শার্শা উপজেলার সর্ব কনিষ্ঠ ইউপি সদস্য হিসাবে সবার কাছে পরিচিত মুখ ছিল। এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা। মুরাদ শার্শা উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 মরহুমের জানাযা নামাজে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগৈর সভাপতি  ও শার্শা উপজেলা চেয়ারমান সিরাজুল হক মঞ্জু, সাধারন সমআপাদক আলহাজ্ব নূরুজ্জামান , নাভারন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও যশোর জেলা পরিষদেও সদস্য ইব্রাহীম খলিল, উলাশী ইউপি চেয়ারম্যানআলহাজ্ব আয়নাল হক, শার্শা ইইপ চেয়ারম্যান সোহারাব হোসেন, প্রফেসার আসাদুজ্জামান আশা, সাংবাদিক মনিরুল ইসলাম মনি, আমিনুর রহমান, শার্শা উপজেলা ছাত্রলীগের  সাবেক সভাপতি রুহুল কুদ্দুস, শার্শা ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সরদার, ছাত্রলীগ নেতা  সাকবুজ্জামান লিমন ,ইউপি সদস্য তরিকুল ইসলাম মিলন, সাহেব আলী, কবির হোসেন, হাসানুজ্জামান হাসানসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, রাজনৈতিক ও সূধীজন অংশ নেন।মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর