1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:২০ অপরাহ্ন

শার্শায় ফুটবল খেলোয়াড় মেহেদী হাসান গগা’র ইন্তিকাল

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ২১৮ বার দেখা হয়েছে
শার্শায় ফুটবল খেলোয়াড় মেহেদী হাসান গগা’র ইন্তিকাল

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি:
যশোরের শার্শার নাভারনের ফুটবল খেলোয়াড় মেহেদী হাসান গগা হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন) । মৃত্যু কালে তার বয়স হয়েছির ৫১ বছর।
বুধবার দিনগত রাত দেড় টার সময় তিনি মৃত্যু বরন করেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ফুটবল খেলোয়াড় মেহেদী হাসান গগা নাভারন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও যশোর জেলা পরিষদের সদস্য ইব্রাহীম খলিলের সেজ ভাই ও বারিপোতা গ্রামের মৃত রবিউল ইসলাম সরদার এর ছেলে। ফুটবল খেলোয়াড় মেহেদী হাসান গগা বেনাপোল ডিগ্রি কলেজের ক্রিড়া শিক্ষক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ছিলেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মরহুমের মেজ ভাই নাভারন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও যশোর জেলা পরিষদের সদস্য ইব্রাহীম খলিল জানান, গগা বুধবার রাতে হঠাৎ করে বুকে ব্যাথা অনুভব করেন। তখনি দেরি না করে তাকে চিকিৎসার জন্য যশোরের উদ্দেশ্যে নিয়ে যাবার সময় যশোর-বেনাপোল মহাসড়কের কলাগাছি নামক স্থানে পৌঁছালে রাত দেড়টার সময় রাস্তায় গাড়িতেই সে মৃত্যু বরন করেন।

বৃহস্পতিবার বাদ আসর সরদার বারিপোতা সরকারী প্রাথমিক বিদ‍্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয় ।
মরহুমের জানাজায় নাভারন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইব্রাহীম খলিল, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নূরুজ্জামান, সহ-সভাপতি আলহাজ্ব সালে আহম্মেদ মিন্টু, শার্শা ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, শার্শা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিন আলম বাদল, শার্শা ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সরদারসহ বিভিন্ন শ্রেনী পেষার মানুষ অংশ নেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর