1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

শেখ হাসিনাকে রক্ষা করতে না পারলে সবকিছু অন্ধকার হয়ে যাবে- নাসিম

  • আপডেট এর সময় : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪৭৯ বার দেখা হয়েছে

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মাদ নাসিম এমপি বলেছেন, আজ ক্ষমতায় আছি বলে সুদিন রয়েছে। সামনে সুসময় নয়, দুঃসময়ও আসতে পারে। কারন সরকারের বিরদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। তাদের প্রধান টার্গেট শেখ হাসিনা। তাই বার বার হত্যা চেষ্টা করা হয়েছে। শেখ হাসিনাকে রক্ষা করতে হবে। তাকে রক্ষা করতে না পারলে সবকিছু অন্ধকার হয়ে যাবে। তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে আদালতকে চাপ দেয়া হচ্ছে। সেখানে পাকিস্তানী ষ্টাইলে হামলা করা হয়েছে। কিন্তু বিশৃংখলা করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না, আইনের মাধ্যমে মুক্ত করতে হবে। তিনি আরো বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যার খলনায়ক। এ দুটি ঘটনার সাথে জিয়া জড়িত। তাই তার বিচার ছাড়া এসব বিচার অপূর্ণ থেকে যাবে। তিনি আইনমন্ত্রীকে এসব বিষয়ে কমিশন গঠন করে মরহুম জিয়ার বিুরদ্ধে মামলা দায়ের করে বিচারের পরামর্শ দেন। তিনি তার বক্তব্যে জিয়া পরিবার নিয়ে কড়া সমালোচনা করে বলেন, বগুড়া হলো চক্রান্ত ও ষড়যন্ত্রের জায়গা। তাই জনগনের সাথে ভালো আচরন করে এ জেলাকে আওয়ামীলীগের দূর্গে পরিণত করে আগামীতে ৭ আসনেই জয়লাভ করতে হবে। তিনি শনিবার বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনকালে এসব কথা বলেন।

জেলা আওয়ামীলীগের বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ডাক্তার মকবুল হোসেনের সভাপতিত্বে এবং বিদায়ী সাধারন সম্পাদক মজিবর রহমান মজনুর পরিচালনায় সম্মেলনের প্রধান বক্তা ছিলেন দলের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তিনি তার বক্তব্যে বলেন, খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে কত লোক সাড়া দেয় তা দেখতে চাই। আন্দোলনের নামে সন্ত্রাস করা হলে তা মোকাবিলায় ছাত্রলীগ যুবলীগ প্রস্তুত রয়েছে। তিনি তার বক্তব্যে জিয়া পরিবারের কঠোর সমালোচনা করেন। বিশেষ অতিথি আব্দুল মান্নান এমপি বলেন, জনগন পেয়াজ নিয়ে সংকটে আছে। তিনি ভারতের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাদের প্রতি এমন আচরন করবেন না যেন জনগন কষ্ট পায়। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন দলের সাংগাঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় নেতা রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, নূরুল ইসলাম ঠান্ডু, ডাক্তার রোকেয়া পারভিন, মেরিনা জাহান, আলহাজ¦ হাবিবর রহমান এমপি সহ স্থানীয় নেতৃবৃন্দ। মন্চে দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দ্বিতীয় অধিবেশনঃ একই স্থানে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বিদায়ী সাধারন সম্পাদক মজিবর রহমান মজনু সভাপতি ও বিদায়ী যুগ্ম সম্পাদক রাগেবুল আহসান রিপুকে সাধারন সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়। বিকেল ৩টায় নতুন নেতৃত্ব ঘোষনা করেন অধিবেশনের সভাপতি দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোহাম্মাদ নাসিম এমপি।

এ অধিবেশন পরিচালনা করেন দলের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। একই সাথে সহ-সভাপতি হিসেবে সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম সম্পাদক টি জামান নিকেতা, যুগ্ম সম্পাদক পদে মঞ্জুরুল আলম মোহন, সাগর কুমার রায়, আসাদুর রহমান দুলু এবং অর্থ সম্পাদক পদে সদ্য বিলুপ্ত কমিটির জেলা সভাপতি মরহুম মমতাজ উদ্দিনের পুত্র বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক মাসুদুর রহমান মিলনের নাম ঘোষনা করা হয়। সম্মেলনে কয়েক হাজার ডেলিগেট অংশ নেন। দীর্ঘ ৬ বছর পর এ সম্মেলন অনুষ্ঠি হয়।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর