1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

শেরপুরে অপরাজিত সাহিত্য সন্ধ্যা ও গুণীজন সম্মাননা

  • আপডেট এর সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৩১১ বার দেখা হয়েছে

বগুড়া শেরপুরে অপরাজিত শিল্প-সাহিত্য পরিবারের আয়োজনে গত শুক্রবার সন্ধ্যা ৬ঘটিকায় পৌর শহরের সান্যালপাড়া এলাকায় নৃত্যাঞ্জলি আর্টস একাডেমি হল রুমে অনুষ্ঠিত হয়েছে সাহিত্য সন্ধ্যা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠান।

সংগঠনের সভাপতি নাহিদ হাসান রবিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক লতিফ আদনান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. লিয়াকত আলী সেখ, কবি মুহম্মদ রহমতুল বারী, জয়ন্ত দেব, শিবলী মোকতাদির, ইমরুল হাসান কাজল ও বগুড়া লেখক চক্রের সভাপতি ইসলাম রফিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, সাবেক সাধারণ সম্পাদক ও জেজেডি ফ্রেন্ডস ফোরাম শেরপুর উপজেলা শাখার সদস্য সচিব মো. রাশেদুল হক ও বগুড়া লেখক চক্রের সাধারণ সম্পাদক কামরুন নাহার কুহেলী।

অনুষ্ঠানে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বুলবুল ইসলাম কে কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্বারক প্রদান, বগুড়া জেলা পরিষদ সদস্য মো. মোস্তাফিজার রহমান ভূট্টো কে সমাজসেবা সম্মাননা, কবি আবু সাঈদ ফকির কে প্রজন্ম সাহিত্য সম্মাননা প্রদান সহ বিভিন্ন বিষয়ে ২৬জন গুণী ব্যাক্তিকে সম্মাননা প্রদান করা হয়। এইচ আলীমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ, সাহিত্য বিষয়ক আলোচনা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শরীফ, সাংগঠনিক সম্পাদক সৌরভ অধিকারী শুভ, অর্থ বিষয়ক সম্পাদক বাদশা আলম, দপ্তর সম্পাদক বাঁধন কর্মকার কৃষ্ণ, যুগান্তর প্রতিনিধি জাহাঙ্গীর ইসলাম সহ বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিবৃন্দ ও অনেক সূধীজন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর