1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

শ্যামনগরে গরুসহ ৩ চোর আটক

  • আপডেট এর সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২৪১ বার দেখা হয়েছে

তৌকির নিয়াজ শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার নূরনগর দুরমুজখালী গ্রামে গভীর রাতে গরু চুরি করে পালানোর সময় পিকআপ, গরু সহ ৩ চোর কে আটক করেছে স্থানীয় জনতা।

আটককৃতরা হলো কালিগঞ্জ উপজেলার বসন্তপুর গ্রামের নরিম বকস এর পুত্র মনিরুজ্জামান (৩৫), একই উপজেলার পানিয়া গ্রামের আজিবর গাজীর পুত্র শামিম হোসেন (২২), ও শ্যামনগর সদর ইউনিয়নের বাদঘাটা গ্রামের আনিছুর রহমানের পুত্র খায়রুল ইসলাম (২৩)।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, দুরমুজখালী গ্রামের শিবপদ মন্ডলের পুত্র হরিপদ মন্ডল তার স্ত্রীকে নিয়ে শশুর বাড়ীতে অবস্থান করার সুযোগ বুঝে চোরের দল তার গোয়াল ঘর থেকে একটি গাভী চুরি করে পিকআপ যার নং- ঢাকা মেট্রো- ন-১৭-৩২৪৬ যোগে পালানোর চেষ্টা কালে জনতা তাদেরকে আটক করে।

হরিপদ মন্ডলের পুত্র জয়দেব মন্ডল বলেন, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে হঠাৎ গোয়াল ঘরের থাকা গরু গুলো লাফালাফি করার শব্দে ঘুম ভাঙ্গে তার এবং গোয়াল ঘরে গিয়ে দেখতে পায় বড় গাভীটি নেই। সে তাৎক্ষনিক মটর সাইকেল নিয়ে নূরনগর অভিমুখে যাওয়ার পথিমধ্যে দক্ষিণ হাজীপুর দিঘীর পাড় এলাকায় এসে পিকআপ ও তার গরু দেখতে পেয়ে।

পিকআপ এর গতিরোধ করে এবং চিৎকার করলে স্থানীয়রা এসে পিকআপ ও এর চালক সহ ৩ জনকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে নূরনগর ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এসময় পিকআপ এ গরু ধরে দাঁড়িয়ে থাকা অত্র ইউনিয়নের উত্তর হাজীপুর গ্রামের ফোইম মোড়লের পুত্র রফিকুল ইসলাম(৩৭) দৌড়ে পালিয়ে যায়। পেশাদার গরু চোর রফিকুল ইসলাম শ্যামনগর সহ কয়েকটা উপজেলার গরু চোর প্রধান। এই চোরেরা গত এক মাস আগে উপজেলার মুন্সিগঞ্জ ফুলতলা এলাকার পরিতোষ যোয়াদ্দারের গোয়াল ঘর থেকে ৪টা গরু চুরি করেছে। এর আগেও এই ধরনের গরু চুরির ঘটনা ঘটলেও ধরা ছোঁয়ার বাহিরে থেকে গেছে সঙ্গবদ্ধ এই গরু চোরের দলটি।

আটককৃত ৩ চোর জানায়, উত্তর হাজীপুর গ্রামের ফোইম মোড়লের পুত্র রফিকুল ইসলাম গরু চুরি করার জন্য আমাদেরকে নিয়ে আসে। শনিবার সকালে নূরনগর ইউনিয়ন পরিষদ কতৃক শ্যামনগর থানাকে অবহিত করলে অত্র থানার সেকেন্ড অফিসার এস আই খবির হোসেন সঙ্গীয় ফোর্স সহ ইউনিয়ন পরিষদ থেকে পিকআপ, গরু সহ ৩ চোরকে আটক করে থানায় নিয়ে যায়।

থানা অফিসার ইনচার্জ আলহাজ্ব মোঃ নাজমুল হুদা বলেন, পিকআপ, গরু সহ ৩ চোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে চুরির মামলা প্রক্রিয়াধীন আছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর