1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন

শ্রীলঙ্কা নারী দলের কাছে ৭ উইকেটের জয় পেল বাংলাদেশ।

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ৩০১ বার দেখা হয়েছে

সাউথ এশিয়ান গেমসে (এসএ গেমস) নিজেদের প্রথম ম্যাচে ব্যাটে-বলে দুর্দান্ত পার্মফর্ম দেখিয়ে জয় পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল।

মঙ্গলবার টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে শক্তিশালী শ্রীলঙ্কা নারী দলকে ৯ বল হাতে রেখে ৭ উইকেটের জয় পেল বাংলাদেশ।

বল হাতে দারুণ পারফর্ম করেছেন নাহিদা আক্তার। আর ব্যাট হাতে দলকে জয়ের পথ দেখিয়েছেন আয়েশা রহমান, সানজিদা ইসলামরা।


পোখরায় রঙ্গসালা স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় টাইগ্রেসরা। লঙ্কান মেয়েরা ব্যাটিংয়ে নেমে শুরুতে ওপেনার জানাদি আনলির উইকেট হারায় ৫ রানে নাহিদা আকতারের বলে ক্যাচ দিয়ে।আরেক ওপেনার উমেশা থিমাসিনি খেলেন ৪৯ বলে ৫৫ রানের ইনিংস। আর দুই নম্বরে ব্যাট করতে নেমে ৩০ বলে ৩৩ রান করেন অধিনায়ক হারশিথা মাদাভি।
এছাড়া সাথিয়া সন্দিপনীর ১২ রান ছাড়া বাকিদের ব্যর্থতায় ২০ ওভারে ৬ উইকেটে ১২২ রান সংগ্রহ করে লঙ্কানরা। নাহিদা আকতার নেন ৪ উইকেট। এছাড়া ১ উইকেট পান জাহানারা আলম।
জবাবে ব্যাটিংয়ে নেমে দলীয় ১৩ রানে বিদায় নেন বাংলাদেশের ওপেনার মুর্শিদা খাতুন (৮)। এরপর ৫৩ রানের জুটি গড়েন আয়েশা রহমান-সানজিদা ইসলাম। দলীয় ৬৬ রানের মাথায় বিদায় নেন আয়েশা। বিদায়ের আগে এই ওপেনার ৩৫ বলে দুই চার আর একটি ছক্কায় করেন ২৯ রান।
এরপর বেশিক্ষণ টিকতে পারেননি নিগার সুলতানা (৬)। দলীয় ৮৭ রানের মাথায় তৃতীয় উইকেট হারায় বাংলাদেশ। এরপর দলকে জয়ের পথে নেন সানজিদা-ফারজানা হক। এই জুটিতে আসে অবিচ্ছিন্ন আরও ৩৯ রান। ফারজানা ১৮ বলে ২৩ রান করে অপরাজিত থাকেন। আর ৪৫ বলে আট বাউন্ডারিতে সর্বোচ্চ ৫১ রান করে অপরাজিত থাকেন সানজিদা। তার ৪৫ বলের ইনিংসটি আটটি চারে সাজানো।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর