1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন

সংবাদ সম্মেলনে দাবী বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি অবৈধ

  • আপডেট এর সময় : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ৩২৮ বার দেখা হয়েছে

সংবাদ সম্মেলনে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটির অবৈধ বলে দাবী করেছেন নন্দীগ্রাম উপজেলা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম বাদশাহ। তিনি আরো দাবী করেন, আমি নিরাপত্তাহীনতায় আছি।

বুধবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, গত ২ বছর আগে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি কাউন্সিল ছাড়াই ঘোষনা করা হয়েছে। এরপর গত ২ বছরেও পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়নি। সম্প্রতি শুদ্ধি অভিযানের মধ্যে নানা অভিযোগে গত মাসের প্রথমে দলের কেন্দ্রীয় সভাপতি মোল্লা মোহাম্মাদ কাওসারকে এবং গত ১৮/১৯ তারিখে সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপিকে নিজ নিজ পদ থেকে অব্যাহিত দেয়া হয়। এমন সময় তড়িঘড়ি করে ১৫ বছরের কিশোর থেকে শুরু করে ৫০ বছরের বৃদ্ধদের নিয়ে একটি কমিটি করেছেন জেলা সভাপতি সাজেদুর রহমান শাহীন ও সাধারন সম্পাদক জুলফিকার রহমান শান্ত।

যা গত ১২ অক্টোবর কেন্দ্র অনুমোদিত বলে প্রচার করা হচ্ছে। কিন্তু সেই কমিটি প্রকাশ করা হচ্ছে না কেন ? শোনা যাচ্ছে যারা কমিটিতে রয়েছে তারা কখনও দলের মিটিং মিছিলে দেখা যায়নি। ওই কমিটি কাউকে দেখতে না দিয়ে লুকোচুরি খেলা হচ্ছে। তাই যেহেতু জেলা কমিটির বৈধতা নেই সেখানে তারা নন্দীগ্রাম উপজেলা কমিটি কিভাবে বিলুপ্ত করেন এটাই প্রশ্ন। এ বিষয়টি জানানো হয়েছে কেন্দ্র ও বগুড়ার সিনিয়র নেতাদের।

তিনি আরো বলেন, আমাকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। এরপর যদি আমার উপর ও বসতবাড়ীতে হামলা হয় সে বিষয়ে সবাইকে অবগত করছি। সংবাদ সম্মেলনে উপজেলা কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর