1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন

সব কিছু থমকে গেলেও থেমে থাকেনি আলহাজ্ব এরশাদ হোসেন সাজু

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫২ বার দেখা হয়েছে

মোকছেদুল ইসলাম, পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধিঃ
করোনার মহামারিতে সব কিছু থমকে গেলেও থেমে থাকেনি লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলা বিশিষ্ট্য ব্যবসায়ী আলহাজ্ব এরশাদ হোসেন সাজু।


সব কিছু থেমে থাকলেও, থেমে থাকে না যোদ্ধারা। যুদ্ধের ময়দানের বিজয়ের আনন্দে যেন তাদের সর্বসুখ নিহিত। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনার মহামারিতে সব কিছু থমকে গেলেও, থেমে থাকেনি আমার বাংলাদেশ পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবয়ক ও রংপুর বিভাগীয় সভাপতি আলহাজ্ব এরশাদ হোসেন সাজু। এরশাদ হোসোন সাজু খেটে খাওয়া দিনমজুর মানুষের কাছে তিনি এখন প্রিয় ও পরিচিত মুখ। তিনি তার কর্মকান্ড দিয়ে জয় করে নিয়েছেন মানুষের মন। প্রতিনিয়ত খোজ খবর রাখতেন খেটে খাওয়া অসহায় মানুষগুলোর এবারও (৪২) পরিবারের মাঝে নগদ অর্থ ১০০০ হাজার টাকা ও চাল, ডাল, তেল, লবণ, আলু, আটা, সাবান, সুজি, ডিটারজেন্ট পাউডারসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।


তিনি বলেন, আমি আমার কর্মজীবন থেকেই সাধারণ মানুষের সাথে পাশে থেকে এসেছি। আর সেই লক্ষ্যেই নিজেকে গড়েছি। পরাজিত হয়নি। সম্মুখীন হয়েছি বিভিন্ন প্রতিকূলতার। তাই বলে থেমে যায়নি। নিজের ইচ্ছা পূরণ করেছি। শুধু করোনা ভাইরাস না, এ’বি পার্টির পক্ষথেকে আমরা সব সময় মানুষের পাশে দাঁড়িয়েছি এবং এই সাথে দেশে অনেক বৃত্তবান ব্যক্তিবর্গ আছে তাদেরকে ও সাধারণ মানুষের পাশে দাঁড়ার অহবান জানাই। আমাদের এই কার্যক্রম চলবে। ইনশাআল্লাহ্।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর