1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

সাংবাদিককে মারধরের ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএমসহ৭ জনের নামে মামলা

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৩০০ বার দেখা হয়েছে

সাংবাদিককে মারধর ও ক্যামেরা ভাংচুরের ঘটনায় বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতির উপ-মহাব্যবস্থাপকসহ ৭কর্মকর্তা-কর্মচারীর নামে আদালতে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি করেন মোহনা টেলিভিশনের বগুড়া প্রতিনিধি আতিক রহমান।

আদালতের বিচারক আসমা মাহমুদ বাদীর অভিযোগ আমলে নিয়ে আগামী ১৫ দিনের মধ্য তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার জন্য পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরোকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন।

মামলায় আসামী করা হয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি-১ বগুড়ার মোকামতলা আঞ্চলিক কর্মকর্তা ডিজিএম রেজ্জাকুর রহমান, এজিএম গোলাম রব্বানী ও একই অফিসের ৫ কর্মচারীকে।

বাদী উল্লেখ করেছেন, মোকামতলা পল্লী বিদ্যুৎ অফিসের নানা অনিয়ম নিয়ে অনুসন্ধানী রিপোর্ট গত ২৬ অক্টোবর মোহনা টেলিভিশনে প্রচারিত হয়। রিপোর্টের ২য় পর্বের জন্য গত ২ ডিসেম্বর মোহনা টিভির সাংবাদিক, ক্যামেরাপার্সন রবিউল ইসলামসহ কয়েকজন সাংবাদিক পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসে যান। সাংবাদিকদের উপস্থিতি দেখে ডিজিএম রেজ্জাকুর রহমান সাংবাদিকদের উদ্দেশ্য করে গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে এজিএম গোলাম রব্বানীসহ অফিসের কর্মচারী ও বহিরাগত কিছু দালাল সাংবাদিকদের উপর হামলা চালায়। এসময় মোহনা টিভির ক্যামেরা ভাঙচুর করা হয়। এ ঘটনায় সাংবাদিক আতিক রহমান বুধবার শিবগঞ্জ থানায় মামলা করতে গেলে তার মামলা গ্রহন না করে জিডি গ্রহন করা হয়। এ কারনে তিনি বৃহস্পতিবার আদালতে মামলা করেন।

অভিযোগ প্রসঙ্গে পল্লী বিদ্যুৎ সমিতি বগুড়ার মোকামতলা আঞ্চলিক কর্মকর্তা রেজ্জাকুর রহমান বলেন, সাংবাদিকের উপর হামলা করার ঘটনা সঠিক নয়। তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর