1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন

সাপাহারে অফিস সহকারী পদে মাদক মামলার আসামী নিয়োগ

  • আপডেট এর সময় : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ৬৬৩ বার দেখা হয়েছে

নওগাঁর সাপাহারে এক মাদ্রাসায় অফিস সহকারী কাম কম্পিউটার পদে মাদক মামলার আসমাীকে নিয়োগ দেওয়ায় এলকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোপালপুর হারুন-অর-রশিদ ফাজিল মাদ্রাসায় অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগের জন্য পত্রিকার সার্কুলেশন অনুযায়ী নয় জন প্রার্থী আবেদন করেন। যার পরীক্ষা বোর্ড সাপাহার হওয়ার কথা থাকলেও সেটি গোপনে পরিবর্তন করে ২৭ ডিসেম্বর শুক্রবার বেলা ১১টায় নওগাঁ নামাজগড় মাদ্রাসা নিয়োগ বোর্ড বসিয়ে সেখানে ৭জন পরিক্ষার্থী অংশগ্রহণ করে। তাৎক্ষণিক ফলাফল ঘোষণা না করে উক্ত সাতজনের মধ্যে গোপনে রাকিবকে নিয়োগ দেওয়া হয় অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে। রাকিব উপজেলা গোপালপুর গ্রামের মামলতের ছেলে।

এলাকাবাসী জানান, রাকিবের নামে বিশেষ ক্ষমতা আইনে মাদক মামলা রয়েছে এবং সে ভারতীয় গরু ব্যবসার সাথে জড়িত। মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি সদস্য জিল্লুর রহমান সাংবাদিকদের জানান, বিষয়টি আমার আগে জানা ছিল না, বর্তমানে মানুষ মারফত জানতে পারি। সঠিক প্রমাণ পাওয়া গেলে তার নিয়োগ বাতিল করা হইবে ।

এ বিষয়ে মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল্লাহর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সে ফোন রিসিভ করে নাই। এলাকাবাসী প্রশাসনের নিকট তার নিয়োগ বাতিল সহ স্বচ্ছ ব্যক্তিকে নিয়োগদানের জোর দাবি জানান।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর