1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩১ অপরাহ্ন

সাপাহারে আম চাষী ও ব্যাবসায়ীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

  • আপডেট এর সময় : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৩৪৫ বার দেখা হয়েছে

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
সাপাহারে আম চাষী ও ব্যাবসায়ীদের সাথে নওগাঁ জেলা পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ মে) দুপুরে সাপাহার থানা পুলিশের আয়োজনে জেলা পরিষদ ডাক বাংলো চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া।

মতবিনিময় সভায়, বাগান মালিকরা বলেন- কয়েক দিনের মধ্যেই চলতি মৌসুমের নানান জাতের আম বাজারজাত শুরু করা হবে । কিন্তু বিভিন্ন জেলা থেকে ব্যবসায়ী (বেপারী) না আসায় উৎপাদিত আম নিয়ে তারা চরম দুশ্চিন্তায় পড়েছেন। ব্যাংক লোন, ব্যাংকিং লেনদেন সুবিধা বাড়ানো, বড় কোন স্থানে হাট বসানো ও অনলাইনে আম বিক্রয় সুবিধার জন্য নিরাপদ ট্রান্সপোর্ট দাবি করেন ব্যবসায়ীরা। আম সংরক্ষন ও পরবর্তী বাজারজাত করার জন্য “আম হিমাগার” স্থাপনের কথা তুলে ধরেন আম চাষীরা। এবং বাহিরে থেকে আসা বেপারীদের নিরাপত্তার কথাও তুলে ধরা হয়।

পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান বলেন, কোরানা ভাইরাস চলাকালীন সময়ে নওগাঁর আম নিরাপদে বাজারজাত করতে সার্বক্ষণিক দু’টি গাড়ী বহর সহ থানা পুলিশের বিশেষ টিম সহ একটি কন্টোল রুম কাজ করবে।

তিনি আরো বলেন, আম চাষী ও ব্যাবসায়ীদের সকল প্রকার নিরাপত্তা প্রদানের লক্ষে সম্ভব্য সকল ব্যাবস্থা গ্রহন করা হবে। বেনামে কেউ কোন প্রকার চাঁদাবাজী যেনো না করতে পারে সেদিকে থানা পুলিশ কে কড়া নজরদারি রাখতে নির্দেশ দেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আম আড়তদার সমিতির সভাপতি কার্তিক সাহার সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাজাহান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার ও তোরিকুল ইসলাম, এএসপি সাপাহার সর্কেল বিনয় কুমার, সাপাহার থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল হাইসহ পুলিশের কর্মকর্তা, আম চাষী ও ব্যবসায়ীরা বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর