1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

সাপাহারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে কটূক্তিকারী যুবক প্রেফতার

  • আপডেট এর সময় : রবিবার, ৭ জুন, ২০২০
  • ২২৪ বার দেখা হয়েছে

সোহেল চৌধুরী রানা, সাপাহার( নওগাঁ) প্রতিনিধি :
নওগাঁর সাপাহারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তিকারী মেহেদী মাসুদ (২৭) নামে এক যুবক কে গ্রেফতার করছে থানা পুলিশ। সে উপজেলার আশড়ন্দ কাটনি পাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে।

শনিবার ৬ জুন রাত ৯ টার দিকে থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই এর নির্দেশনা অনুযায়ী আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এসআই নয়ন কর সঙ্গীও ফোর্স সহ সাপাহার বাজার থেকে তাকে গ্রেফতার করে।

জানাগেছে, গত ১২ মে পাতাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোফাচ্ছের হোসেন সাদ্দাম সাপাহার থানায় উপস্থিত হয়ে মেহেদী মাসুদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগ এনে ডিজিটাল নিরাপত্তা ও দেশের প্রচলিত আইনে মামলা দায়ের করেন। এরপর থেকেই পলাতক ছিলেন মেহেদী মাসুদ।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার অভিযোগে মেহেদী মাসুদের বিরুদ্ধে ইতি মধ্যে থানায় একটি মামলা রয়েছে। এরই প্রেক্ষিতে তাকে গ্রেফতার করে আজ আলাদতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিযুক্ত মেহদী মাসুদের দ্রুত বিচারের মাধ্যমে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেছেন স্থানীয় দলীয় নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর