1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

সাপাহারে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

  • আপডেট এর সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ৩৯৮ বার দেখা হয়েছে

নওগাঁর সাপাহারে যথাযথ মর্যাদা ও ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস-২০১৯ উদযাপন হয়েছে। মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সোমবার দিনগত রাত ১২.১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে শহীদ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করা হয়।

সকালে সরকারি, আধা সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮ টায় উপজেলা সদরের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মহান বিজয় দিবসের আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন।এসময় খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুদার মুঠোফোনে বীর শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে উপস্থিত সবাইকে বিজয় দিবেসের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভাপতি উপজেলা সদরের বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার-ভিডিপি এবং বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান, স্কাউট, রোভার স্কাউটদের বর্ণাঢ্য কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ করেন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী এতে সভাপতিত্ব করেন।

এসময় সেখানে সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সরকার সহ বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক নেতাকর্মী, শিক্ষক শিক্ষার্থী, সামাজিক, পেশাজীবি নেতৃবৃন্দ সাংবাদিকবৃন্দ সহ হাজারো জনতা উপস্থিত ছিলেন।

দুপুরে সরকারি হাসপাতাল, সরকারি শিশু সদন, শিশু নিবাস এবং বেসরকারি এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মসজিদসমূহে মোনাজাত এবং অন্যান্য উপাসনালয়ে সুবিধামত সময়ে প্রার্থনা করা হয়। একই সময়ে উপজেলা পরিষদ হলরুমে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, স্মার্টকার্ড প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিকাল সাড়ে ৩ টায় সদরের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধা সংসদ একাদশ বনাম উপজেলা প্রশাসন একাদশ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর