1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

সাপাহারে সরকারি খাস পুকুরে অবৈধ স্থাপনা নির্মাণ বন্ধ

  • আপডেট এর সময় : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ৩৯৭ বার দেখা হয়েছে

সাপাহার উপজেলার পাতাড়ী ইউনিয়নের তিলনী গ্রামে ৪৩ শতাংশ সরকারি খাস পুকুর মাটি ভরাট করে অবৈধ স্থাপনা নির্মাণের সময় তাহা অবৈধ দখল হইতে রক্ষা করলো সাপাহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন।


স্থানীয় জনসাধারন কতৃক উপজেলা ভূমি অফিসে দায়েরকৃত আবেদনের প্রেক্ষিতে জানা যায় তিলন গ্রামের মৃত আব্দুল্লাহ পুত্র সাইদুল, ওয়াদুদ ও দুরুল হুদা উক্ত সম্পত্তি সরকারি খাস পুকুর টি মাটি ভরাট করে বাসা বাড়ির কাজ শুরু করে, যার ফলে উপজেলা সহকারী ভূমি কমিশনার গত ১৮ ডিসেম্বর তারিখে তাদেরকে নিষেধাজ্ঞা নোটিশ প্রদান করে তারা নোটিশটি গ্রহণ না করিয়া অফিস সহকারীকে অপমান করিয়া ফেরত দেয় পরবর্তীতে ২৪ শে ডিসেম্বর সহকারী কমিশনার (ভূমি ) সোহরাব হোসেন নিজেই গিয়ে লাল ফ্লাগ লাগিয়ে দিয়ে আসে।

কতিপয় ব্যক্তিদ্বয় সরকারি আইন অমান্য করিয়া লাল ফ্লাগ উঠে ফেলিয়া পুনরায় উক্ত পুকুরের উপর ফ্লাট বাসা নির্মাণ কাজ শুরু করলে ২৯ শে ডিসেম্বর সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেন আইন-শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে তাহা উচ্ছেদ অভিযানের মাধ্যমে রক্ষা করেন। এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেনের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর