1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

সাপাহারে ৭বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অপরাধে বৃদ্ধ আটক

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৯২ বার দেখা হয়েছে

সোহেল চৌধুরী রানা, সাপাহার(নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর সাপাহারে ৭ বছরের শিশুকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অপরাধে আব্দুল ওয়াহেদ (৫৭) নামে এক বৃদ্ধকে আটক করেছে থানা পুলিশ। এ ব্যাপারে সাপাহার থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে।
এজাহার সূত্রে জানা গেছে, ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে উপজেলার মিরাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ও দিঘীরহাট মিরাপাড়া গ্রামে ৭ বছরের শিশুকন্যা কে ধর্ষণের চেষ্টার অপরাধে আব্দুল ওয়াহেদকে আটক করে থানা পুলিশ। উল্লেখ্য যে, গত ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার দিবাগত সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুকন্যার পরিবারের সাথে আব্দুল ওয়াহেদের ভালো সম্পর্ক থাকার ফলে ওই শিশুকন্যাকে পাশ্ববর্তী আলীনগর মাদ্রাসায় জলসা শুনতে নিয়ে যাবে মর্মে তার মাকে বলে। এমতাবস্থায় শিশুকন্যাও জালসা শুনতে যাবে বলে বায়না ধরলে অগত্যাই তার মা ওই বৃদ্ধের সাথে জালসা শুনতে পাঠায়। পরে ওই শিশুকন্যাকে নানান ধরণের খেলনা কিনে দেয় বৃদ্ধ। আসার পথে আরো নানাবিধ খেলনা কিনে দিবে বলে লোভ দেখায় শিশুকন্যাকে এবং কাপড় খুলতে বলে । খেলনা কিনে দেওয়ার প্রলোভনে ওই দুশ্চরিত্র বৃদ্ধ শিশু বাচ্চাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় । খেলনার লোভে পড়ে বাচ্চাটিও বাড়ীতে কিছু না বলে চুপচাপ থেকে যায়। পরবর্তী সময়ে ওই বাচ্চা মেয়েটির শারিরীক সমস্যা দেখা দিলে বাড়ীতে তার মাকে বিষয়টি জানায়। বাচ্চার মা ঘটনাটি জানতে পেরে মঙ্গলবার সকালে নওগাঁ সদর হাসপাতালে বাচ্চাটিকে চিকিৎসার জন্য নিয়ে যায়। ঘটনা জানতে পেরে ওই বিকৃত মানসিকতার লম্পট বৃদ্ধ ওয়াহেদকে আটক করে থানা পুলিশ।এ ব্যাপারে মেয়ের মা বাদী হয়ে স্থানীয় থানায় একটি এজাহার দাখিল করেছেন।
এ ব্যাপারে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ওয়াহেদ ঘটনার সত্যতা স্বীকার করেছে এবং আটককৃতের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর