1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ব্রিজ ভেঙ্গে যান চলাচল বন্ধঃ যাত্রীদের দূর্ভোগ

  • আপডেট এর সময় : বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ৪৫৫ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জে রায়গঞ্জের ভূইয়াগাতিতে একটি ব্রিজ ভেঙ্গে ডেবে যাওয়ায় ঢাকা – বগুড়া মহাসড়কে যান চলাচল বন্ধ। বুধবার (১৮ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সকল প্রকার যান চলাচল বন্ধ ছিল । যান চলাচল বন্ধ থাকায় ব্রিজের দ ’পাশে যানযট প্রকট আকার ধারণ করেছে। কিছু গাড়ি যাত্রী নেমে দিয়ে ব্রিজ পাড় হচ্ছে ঝুঁকি নিয়ে। আর ভাড়ি যানবাহন গুলো দ ’পাশে থেমে রয়েছে।

সরেজমিনে দেখা যায়, ঢাকা – বগুড়া মহাসড়কের ফোরলেনের নির্মাণ কাজ চলছে। ৭০ বছর পূর্বে নির্মাণ করা ঐ ব্রিজের নির্মাণ কাজ চলছে পার্শবর্তী কোন বাইপাস রাস্তা নির্মাণ না করেই। এতে পুরাতন ব্রিজের পাশ থেকে মাটি উত্তোলনের ফলে ব্রিজ ভেঙে পড়ার উপক্রম হয়েছে।

বড় ধরনের দূর্ঘটার আশঙ্কা থাকতে পারে ভেবে সলঙ্গা থানা, হাটিকুমরুল হাইওয়ে থানা, রায়গঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের প্রাণপন চেষ্টায় মহাসড়কটি যানযট মুক্ত হয়। সড়ক পরিবহণ বিভাগ সার্বোক্ষনিক ব্রিজটির তদারকি করছেন বলে জানা গেছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মোঃ আখতারুজ্জামান জানান, দীর্ঘদিন ধরে রাস্তার ফোরলেনের কাজ চলায় ব্রিজটি কয়েকদিন আগেই আংশিক ডেবে যাওয়ায় এবং অতিরিক্ত যানবাহন চলাচলের জন্য আজ আরো ডেবে গিয়ে এ ঘটনা ঘটে।

পরিবহন শ্রমিকরা দ্রুত যানচলাচলের ব্যবস্থা করে দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর