1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

সিলেটের বিপক্ষে ৫ উইকেটে জয় পেল কুমিল্লা

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৩৪৯ বার দেখা হয়েছে

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)মিরপুর শেরে ই বাংলা স্টেডিয়ামের চূড়ান্ত পর্বে সিলেট থান্ডারের বিরুদ্ধে ৫ উইকেটে জয় তুলে নেয় কুমিল্লা ওয়ারিয়র্সের।

টস হেরে ব্যাট করতে নেমে সিলেট ধীর শুরু পায় দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার ও আব্দুল মজিদের ব্যাটে। পাওয়ারপ্লের শেষ ওভারের দ্বিতীয় বলে দলীয় ২৭ রানে সাজঘরে ফেরেন অধিনায়ক ফ্লেচার, ২৫ বলে মাত্র ২২ রান করে। জনসন চার্লস বোলারদের উপর চড়াও হলেও ইনিংসকে বড় করতে পারেননি। ১৫ বলে ১টি চার ও ২টি ছক্কা হাঁকিয়ে সাজঘরে ফেরেন ২৬ রান করে। ফ্লেচারের পর চার্লসকেও শিকার করেন কুমিল্লার পেসার আল আমিন হোসেন।

এরপর আব্দুল মজিদ ও মোহাম্মদ মিঠুন দেখেশুনে খেলতে গেলে শ্লথ হয়ে যায় সিলেটের রানের গতি। মিঠুনের ব্যাটও এদিন চওড়া ছিলো না। ২৫ বলের মোকাবেলায় মাত্র ১৮ রান করেন তিনি। শেষদিকে জীবন মেন্ডিসের ১১ বলে ২৩ ও মজিদের ৪০ বলে ৪৫ রানের ইনিংস সিলেটকে ৫ উইকেটে ১৪১ রানের পুঁজি।

জবাব দিতে নেমে ৫ বল আর ৫ উইকেট হাতে রেখে জয়ে নোঙর ফেলে কুমিল্লা ওয়ারিয়র্স। লক্ষ্য তাড়া করতে নেমে দ্রুত দুই ওপেনারকে হারিয়ে বিপদে পড়ে কুমিল্লা। উপুল থারাঙ্গা ৪ ও ফারদিন হাসান ১ রানে ফিরে যান। মাহিদুল ইসলাম আঙ্কন ১১ রানে ফিরলে বিপদ আরও বাড়ে।

অধিনায়ক ডেভিড মালান ও সৌম্য সরকার সেখান থেকে ৭২ রানের জুটিতে জয়ের ভিত আনেন। মালান ফেরেন ফিফটি ছুঁয়ে। ২টি করে চার-ছক্কায় ৪৯ বলে ৫৮ রানের দায়িত্বশীল ইনিংস তার।

ডেভিড ওয়াইস (১৩) পরে সৌম্যের সঙ্গে ২৩ রানের জুটি দিয়ে ফিরলেও বাঁহাতি টাইগার তারকা ম্যাচ শেষ করেই মাঠ ছেড়েছেন। ফেরার সময় নামের পাশে ম্যাচজয়ী ফিফটি। সৌম্যর অপরাজিত ৫৩ রানের ইনিংসটি ২ ছয় ও ৬ চারে ৩০ বলে সাজানো

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর