1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা প্রদান

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৪ বার দেখা হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী টিম বোট কুমিল্লা জেলার সভাপতি উজ্জ্বল হোসেন তুহিনকে সংবর্ধনা দেয়া হয়েছে। 

মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ পৌরসভার জি টিভি বাংলা কার্যালয়ে সংবর্ধনা প্রদান করা হয়। অনলাইন প্রেসক্লাবের সভাপতি এ কে  মিলন আহমেদের সভাপতিত্বে ও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি বাংলাদেশ আওয়ামী টিম বোট কুমিল্লা জেলার সভাপতি উজ্জ্বল হোসেন তুহিন। 

এ সময় আরো বক্তব্য রাখেন অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক বিপলু রজ্ঞন দাস, মানবাধিকার অসীম দাস, নির্বাহী সদস্য পীর জামিল, সিলেট জেলা বোট এর ভারপ্রাপ্ত সভাপতি জাহেদ আহমদ জয়, এমসি কলেজ ছাত্রলীগ নেতা মুরসালিন আহমদ, কানাইঘাট উপজেলা ছাত্রলীগ নেতা হাকিম আহমদ প্রমুখ।

সময় সংবর্ধিত অতিথি উজ্জ্বল হোসেন তুহিন বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যন্ত অঞ্চলে যেভাবে উন্নয়ন সাধিত করেছেন তা ইতিহাস হয়ে থাকবে। এই দেশের মানুষ এখন আর অনহারে অর্ধাহারে থাকেন না। সবার এখন মাথাপিছু আয় ও ক্রমক্ষমতা বৃদ্ধি পেয়েছে। তিনি অনলাইন জি টিভি উত্তর উত্তর সাফল্যে কামনা করে বলেন এই অনলাইন চ্যানেলটি আগামীতে হাওরপাড়ের মানুষের সুখ, দুঃখ, উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে সরকার ও প্রশাসনকে অবহিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর