1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২

  • আপডেট এর সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ২৫৩ বার দেখা হয়েছে
সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২

সুনামগঞ্জ প্রতিনিধি.
সুনামগঞ্জ সদর উপজেলা সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামে পূর্ব শক্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন মোঃ রাসেল(২৪)মিয়া। সে ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মৃত শওকত উল্ল্যাহর ছেলে ও অপরজন হলেন দিলু মিয়া(২৫)। সে জগন্নাথপুর গ্রামের মৃত: মজিবুল হকের ছেলে। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলেও একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২৭মে ইব্রাহিমপুর গ্রামের জহির মিয়ার দোকানের সামনে ও খেয়া ঘাটে।

এ ঘটনায় আহত রাসেল মিয়ার পিতা মোঃ শওকত উল্ল্যাহ ও দিলু মিয়া বাদি হয়ে ঘটনার দিন রাতে ইব্রাহিমপুর গ্রামের বাসিন্দা আকবর মিয়া (৪৫) তার ছেলে ফাহিম(২৫)ও স্ত্রী স্বাধীনা বেগম(৪২)কে বিবাদি করে সদর মডেল থানায় আলাদাভাবে দুটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে যানা যায় ঘটনার দিন ইব্রাহিমপুর গ্রামের খেয়া ঘাটের সামনে যাওয়া মাত্রই পূর্ব শক্রুতার জেরে বিবাদিরা দেশীয় অস্ত্র লোহার পাম্প, লাঠি,হাতে নিয়ে রাসেল মিয়ার উপর হামলা চালায় রাসেল মিয়া ও মো: দিলু মিয়াকে লাঠিসোটা দিয়ে শহরের বিভিন্ন অংশে আঘাত করে। এতে দু’জন আহত হন। এদের মধ্যে রাসেল মিয়া গুরুতর আহত হলে তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং দিলু মিয়া সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: সহিদুর রহমান জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর