1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

সুনামগঞ্জে ২য় দফায় স্ট্রিম লাইট বিতরণ

  • আপডেট এর সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১৯১ বার দেখা হয়েছে

শামীম আহমেদ রুবেল, সুনামগঞ্জ প্রতিনিধিঃ পল্লী গ্রামকে নগরায়ন করার লক্ষে দ্বিতীয় দফায় রাস্তার পয়েন্ট ও কবর স্থান এর পাশে স্ট্রিম লাইট স্থাপন কাজের শুভ উদ্ভোদন করেন মাননীয় সংসদ সদস্য জননেতা এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ সাহেব এর পক্ষ থেকে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি জনাব রশিদ আহমেদ ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির জাহাঙ্গীর নগর ইউনিয়ন এর সভাপতি শামীম আহমেদ রুবেল।

এসময় উপস্থিত ছিলেন জাহাঙ্গীর নগর ইউনিয়ন এর (০৮) নং ওয়ার্ড এর সভাপতি মোঃ কাদির মিয়া,জাতীয় যুব সংহতি পার্টির সহ সভাপতি সামসুল হক এবংজাতীয় মহিলা সমিতির সভানেত্রী মছাঃশাহীনূর বেগম সহ জাহাঙ্গীর নগর ইউনিয়ন এর অন্যান্য নেতা কর্মী গন।


২৬/০৮/২০২০তারিখ বিকাল ৪ ঘটিকায় মঙ্গলকাটা বাজারে অনুষ্ঠিত হয় দ্বিতীয় দফায় স্ট্রিম লাইট স্থাপনের কাজ উদ্বধনী অনুষ্ঠানে এলাকার উন্নয়ন মূলক কাজ নিয়ে আলোচনা করা হয়। এর কিছু দিন পূর্বে জাহাঙ্গীর নগর ইউনিয়ন এ (১৭)টি স্ট্রিম লাইট স্থাপন করা হয়।এই স্ট্রিম লাইটগুলো দারিয়ে আছে এলাকার বিভিন্ন পয়েন্ট এ উন্নয়ন এর সাক্ষী হিসাবে।

রাতের আঁধারে আলো ছড়িয়ে দিয়ে এই কথা বুঝানোর চেষ্টায় করছে যে সকল আঁধার কে আলোতে রুপান্তরিত করে গ্রাম অঞ্চলকে উন্নত নগরে রুপদান করাই জাতীয় পার্টি ও অঙ্গ সংঘটন গুলোর লক্ষ্য, আর সে লক্ষ্যে কাছাকাছি পৌঁছে গেছে আজ জাতি।

জননেতা এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ যেদিন থেকে সুনামগঞ্জ জেলার এম,পি হিসেবে দায়িত্ব নিয়েছেন সেদিন থেকেই হাজারো বাঁধা বিপত্তি আর প্রতিবন্ধকতাকে এড়িয়ে মোকাবিলা করছেন এলাকার এক একটি সমস্যার।পরিবর্তনের জন্যেই রাজনীতি, আর সেই লক্ষ্যেই কাজ করছেন তিনি এবং তার পার্টির নেতা কর্মী গন।


আজ উদ্ভোদনী অনুষ্ঠানে এলাকার উন্নয়ন সম্পর্কে আলোচনা কালে পার্টি নেতা কর্মী গন জাহাঙ্গীর নগর ইউনিয়ন এর (০৯)নং ওয়ার্ড এর ব্লক এর রাস্তা নিয়ে আলোচনা করেন।

এসময় তারা বলেন উদ্ভোদনএর ((০৮)মাসে ও শুরু হয়নি এই রাস্তাটির নির্মাণ কার্যক্রম। এ বিষয়টি নিয়ে নানা ভাবে সমালোচনার স্বীকার হচ্ছে জাতীয় পার্টি ও পর্টির নেতা কর্মী গন। এই রাস্তার কাজ আজ থেকে (০৮)মাস পূর্বে উদ্ভোদন করেন মাননীয় সংসদ সদস্য জননেতা এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ। আজ পর্যন্ত কেন শুরু হয়নি রাস্তাটির নির্মাণ কাজ?এই প্রশ্নের উত্তর জানা নেই কারো কাছেই। এলাকায় পর্টি টি অনেক উন্নয়ন করেছে তার প্রসংশা ছড়িয়ে আছে চারিদিকে। কিন্তু এরকম ঘটনা এই বারই প্রথম ঘটেছে যার জন্য সমালোচিত হতে হচ্ছে নেতা কর্মীদেরকে।
আলোচনা কালে এই সমস্যাটির দ্রুত সমাধানের জন্য আবেদন জানান পার্টির নেতা কর্মী গন।


সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ রশীদ আহমদ তার বক্তব্যে বলেন জননেতা এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ সাহেব সংসদ সদস্য হওয়ার পরে এলায় যে সকল উন্নয়ন মূলক কাজ করছেন তা ইতিহাসে নজির বিহীন তার সাক্ষী এই এলাকার সাধারণ জনতা।আমি এলাকার উন্নয়নে জনগনের পাশে থেকে অতীতে যেভাবে কাজ করছি বর্তমানে ও করছি এবং ভবিষ্যতে ও করব ইনশাআল্লাহ। ইসলাম পুর গ্রামের ব্লক এর রাস্তার কাজটি যাতে দ্রুত সময়ের ভিতরে শুরু হয়। সেই লক্ষ্যে আমি কাজ করতেছি,এবং খুব দ্রুত সময়ের ভিতরেইএই কাজ শুরু হবে ইনশাআল্লাহ। শুধুমাত্র এই কাজই নয় এলাকায় সকল ধরনের উন্নয়ন মূলক কাজই দ্রুতগতিতে সম্পুর্ণ করব ইনশাআল্লাহ। তিনি এসময় পর্টির নেতা কর্মীদেরকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করার জন্য আহ্বান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর