1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

  • আপডেট এর সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৬ বার দেখা হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে অসহায় ৪০জন নারীর মধ্যে সেলাই মেশিন, ৪০জন প্রতিবন্ধীর মধ্যে হুইল চেয়ার এবং ১১জন শ্রমিকের মধ্যে ভ্যান গাড়ি বিতরণ করা হয়েছে। 

রোববার দুপুরে জেলা পরিষদের অর্থায়নে পরিষদের সামনে প্রধান অতিথি হিসেবে ঐ সমস্ত অসহায় ও প্রতিবন্ধদের মধ্যে সেলাই মেশিন, হুইল চেয়ার ও ভ্যান গাড়ি বিতরণ করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট। 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমশেদ বেগম, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. মোঃ আব্দুল করিম, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জুবের আহমদ অপু, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, সদর কৃষকলীগের যুগ্ম সাধারন সম্পাদক যথীন্দ্র মোহন তালুকদার ও জেলা পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী মিলটন পুরকায়স্থ প্রমুখ। 

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরপাড়ের জেলা সুনামগঞ্জের অসহায় ও হতদরিদ্র এবং প্রতিবন্ধী মানুষজনের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন।

এই সরকার দেশের জনগনের প্রত্যক্ষ ভোটে তিন দশক ধরে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্ঠিত থাকায় দেশের মানুষের দৈনন্দিন আয় রোজগার বেড়ে যাওয়ায় মানুষজন স্বাচ্ছন্দ্যে জীবনযাপন করছেন। মানুষজনের গড় মাথাপিছুঁ আয় বেড়েছে। এখন আর দেশে কোন মানুষকে না খেয়ে মরতে হয়না। তিনি বলেন এই প্রাণঘাতি করোনা ভাইরাসের পাশাপাশি তিন দফা বন্যায় সুনামগঞ্জের মানুষজন আক্রান্ত হয়ে কর্মহীন হলেও তাদের জন্য শেখ হাসিনার সরকারের ত্রান সহায়তা অব্যাহত রয়েছে। তাই এই সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো সাধারন জনগনকে অবহিত করতে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীসহ সহযোগি সংগঠনের সকল নেতাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

তিনি আরো বলেন এই জেলা পরিষদ সুনামগঞ্জের সর্বস্তরের মানুষজনের মধ্যে উন্মুক্ত রাখা আছে তাই যেকোন মানুষ যেকোন সময় কোন সমস্যা নিয়ে আসলে একজন জনপ্রতিনিধি হিসেবে মানুষজনের পাশে থাকার অঙ্গীকার পূর্ণব্যক্ত করেন নুরুল হুদা মুকুট।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর