1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৫ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু সাইবার ফোর্সের যুগ্ম আহ্বায়ক হলেন আফজাল হোসেন

  • আপডেট এর সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৩৯৯ বার দেখা হয়েছে
সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু সাইবার ফোর্সের যুগ্ম আহ্বায়ক হলেন আফজাল হোসেন

সুনামগঞ্জ প্রতিনিধি.

সম্প্রীতি কেন্দ্র কমিটির সভাপতি- আকবর হোসেন সোহেল, ও সাধারন সম্পাদক রেদোয়ান জাবেদ এর যৌথ স্বাক্ষরে আগামী তিন মাসের জন্য সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু সাইবার ফোর্স কমিটির অনুমোদন দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সুনামগঞ্জ জেলা নবনির্বাচিত আহ্বায়ক হলেন শামসুর রহমান ও সদস্য সচিব রুবেল আহমেদ ,যুগ্ম আহ্বায়ক আফজাল হোসাইন।

সংগঠনের ভবিষৎ পরিকল্পনার বিষয়ে নব নির্বাচিত যুগ্ম আহ্বায়ক -আফজাল হোসাইন বলেন,বঙ্গবন্ধু সাইবার ফোর্স ও পেশাজীবী মেহনতি মানুষের একটি আদর্শিক সংগঠন। আমরা অঙ্গিকার বঙ্গবন্ধু সাইবার ফোর্স সুনামগঞ্জ জেলা মাধ্যমে সংগঠনের সকল কার্যক্রমকে গতিশীল এবং প্রানবন্ত করে তুলা।

এটি একটি সামাজিক সংগঠন। এর হাত ধরে আমরা সমাজের উন্নয়নমূলক কর্মসূচিতে মিলেমিশে কাজ করতে চাই। আগামীতে সুনামগঞ্জ জেলা কে বাংলাদেশের ডিজিটাল জেলা হিসাবে গড়ার প্রত্যয় নিয়ে সকলকেই এগিয়ে আসার আহ্বান জানান তিনি। পড়ে শেষে তিনি বলেন, শিক্ষা,শান্তি,উন্নতি, বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর মূলনীতি। জয় বাংলা,জয় বঙ্গবন্ধু, জয় বঙ্গবন্ধু সাইবার ফোর্স। এর সুনামগঞ্জ জেলা যুগ্ম আহ্বায়ক হিসাবে মনোনিত করায়, বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর কেন্দ্রী কমিটির সভাপতি আকবর হোসেন সোহেল
ও সাধারণ সম্পাদক-রেদোয়ান জাবেদ কে ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করি।এছাড়াও উনি জেলার সর্বস্তরের মানুষের নিকট দোয়া চেয়ে উনার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করার সহযোগীতা চেয়েছেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর