1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন

সৃজনশীল কর্মের মাঝে নাসিম বেঁচে থাকবেন -উপাধ্যক্ষ রেজাউল করিম

  • আপডেট এর সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ৪৬৫ বার দেখা হয়েছে


স্টাফ রিপোর্টারঃ “মোহাম্মদ নাসিম একটি প্রতিষ্ঠান যে প্রতিষ্ঠান তার সৃজনশীল কর্মের মাধ্যমে আমাদের মাঝে বেঁচে থাকবেন যুগ যুগ ধরে। নাসিম এমনি একজন ব্যক্তি, যিনি জাতীয় নেতা হয়েও কাজিপুর ছিলো স্বপ্নে, ধ্যাণে-জাগরণে সবসময়। তাকে হারিয়ে আমরা শোকাহত। এরকম একজন নেতার সন্নিধ্যে আমরা কাজিপুরবাসী চিরধন্য।”
সাবেক স্বাস্থ্যমন্ত্রি, আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও কাজিপুরের এমপি সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ও সভাপতির বক্তব্যে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল করিম রাঙা আরও বলেন, ১ কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের যে উন্নয়ন কাজ হচ্ছে তাতে আগামী দুই বছরের মধ্যে এই কলেজটির চোহারই পাল্টে যাবে। দৃষ্টি নন্দন সময়োপযোগী এই সব কাজই করেছেন নেতা মোহাম্মদ নাসিম। আফসোস! তিনি এসব উন্নয়ন কাজ শেষ করে যেতে পারলেন না।”
শনিবার (২০জুন) সন্ধ্যায় লক্ষীপুর টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজ আয়োজিত সভায় কাজিপুর উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক প্রভাষক শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ আনিছুর রহমান।
স্মরণসভায় অন্যদের মধ্যে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সমাজসেবক ওসমান গনী, চালিতাডাঙ্গা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, আরআইএম ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক শহিদুল ইসলাম, সহকারি শিক্ষক শফিকুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানের এক পর্যায়ে নাসিমপুত্র কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় মুঠোফোনে নিজের পিতার জন্যে দোয়া প্রার্থনা করেন।
পরে মোহাম্মদ নাসিমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা শহিদুল ইসলাম। #

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর