1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন

সোনাতলায় হৈ হুল্লোড়ে বাঁধা দেওয়ায় হেলালের অবস্থা আশঙ্কাজনক

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৩০৪ বার দেখা হয়েছে

শনিবার সন্ধ্যায় সোনাতলার গড়ফতেপুর গ্রামে ‘ক্যামব্রীজ গোল্ডেন চাইন্ড’ স্কুলে হৈ হুল্লোড়ে বাঁধা দেয়ার ঘটনায় ২ ব্যক্তি আহত হয়েছে। আহতরা হলেন একই গ্রামের শফিকুল ইসলাম ও হেলাল বেপারী। তারা বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, গত শনিবার সন্ধ্যায় সোনাতলা উপজেলার পৌর এলাকাধীন গড়ফতেপুর ‘ক্যামব্রীজ গোল্ডেন চাইন্ড’ নামক একটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা অতিরিক্ত হৈ হুল্লোড় করছিলো। হৈ হুল্লোড় কম করার অনুরোধ করে একই গ্রামের মৃত দছিম বেপারীর ছেলে হেলাল বেপারী। তার সাথে খারাপ ব্যবহার করায় সেখানে মারপিটের ঘটনা ঘটে। মারপিটে ক্যামব্রীজ গোল্ডেন চাইল্ড স্কুলের পরিচালক শফিকুল ইসলাম আহত হন।

একই সময় শিক্ষক-ছাত্রদের মারপিটে গুরুতর আহত হন হেলাল বেপারী। পুলিশ ঘটনাস্থল থেকে গ্রেফতার করে থানা হাজতে রাখে গুরুতর আহত হেলাল বেপারীকে।

পরের দিন ২৪ নভেম্বর হেলালকে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়। ভ্রাম্যমান আদালতে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর আলম ১৮৬০ সালের দন্ডবিধি আইনের ৩৫৮ ধারায় হেলালকে ২০০ টাকা জরিমানা করে ছেড়ে দেয়। এরপর আহত হেলাল বেপারীকে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার আত্মীয়স্বজন।

পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা। বর্তমানে হেলালের অবস্থা আশঙ্কাজনক।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর