1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

স্বপ্ন পূরণের লক্ষ্যে ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ

  • আপডেট এর সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৬০ বার দেখা হয়েছে

অনূর্ধ্ব-১৯ ওয়ানডে বিশ্বকাপে প্রথমবারের মতো ফাইনালে উঠে বাংলাদেশের যুবারা। এখন শুধু ফাইনাল জয়ের পালা। আর সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে আগামীকাল রবিবার যুব বিশ্বকাপের ফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশের যুবারা ।

এর আগে সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি করে দলের ৬ উইকেটে জয় নিশ্চিত করেন মাহমুদুল হাসান জয়। প্রথমবারের মত ফাইনাল খেলতে নামবে বাংলাদেশ। এতে চাপ নিতে চান না বাংলাদেশ অধিনায়ক আকবর আলী। তিনি বলেন, ‘আমরা অন্য ৮-১০টা ম্যাচের মতোই খেলব। আমাদের প্রথম ফাইনাল, এটা ভেবে চাপ নেব না। ভারত খুব ভালো দল। আমাদের নিজেদের খেলাটা খেলতে হবে। তিন বিভাগেই আমাদের সেরাটা দিতে হবে’ ।

এদিকে ফাইনাল জয়ের স্বপ্ন দেখছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ফিটনেস কোচ হিসেবে দায়িত্ব পালন করা রিচার্ড স্টোনিয়ারও। এই তরুণদের তাই ফাইনালে ওঠা প্রাপ্য ছিল বলে উল্লেখ করেন তিনি। স্টোনিয়ার বলেন, ‘ছেলেরা সত্যি অসাধারণ খেলেছে। আমি তাদের জন্য গর্বিত। এই এক বছরে আমরা কতটা এগিয়েছি তা ভাবলে সত্যিই খুব ভালো লাগে। তারা যেভাবে পরিশ্রম করেছে। পরিবার ছেড়ে আছে। সব মিলিয়ে এই মুহূর্তটা ওদের প্রাপ্য ছিল।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল : আকবর আলী (অধিনায়ক), তৌহিদ হৃদয় (সহ-অধিনায়ক), তানজিদ হাসান তানিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসেন, শামিম হোসেন, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরি নিপুণ, তানজিদ হাসান সাকিব, অভিষেক দাস, শরিফুল ইসলাম, মোহাম্মদ শাহিন আল, রাকিবুল হাসান ও হাসান মুরাদ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর