1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন

হিংস্র নির্যাতনের স্বীকার কিশোর আলীনূর

  • আপডেট এর সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৪০৯ বার দেখা হয়েছে

শামীম আহমেদ রুবেল, সুনামগঞ্জ প্রতিনিধিঃ
হিংস্রতার কাছে হেড়ে গেছে আজ মানবতা।তারই ফল সরুপ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে দশম শ্রেণীর বিজ্ঞান শাখায় অধ্যায়নরত ছাত্র আলীনুর।


সুনামগঞ্জ জেলার সদর উপজেলার জাহাঙ্গীর নগড় ইউনিয়ন এর (০৯) নং ওয়ার্ড ইসলামপুর গ্রামের জনাব মোঃ মুজিবুর রহমান এর ছেলে আলীনুর। মুজিবুর রহমান এর সেই একমাত্র পুত্র সন্তান। গরিব অটো রিকশা ওয়ালা মুজিবুর রহমান হাজার ও স্বপ্ন বুকে নিয়ে হাজারও কষ্ট বুকে চাপা দিয়ে ছেলেকে বিজ্ঞান বিভাগে পরাশুনা করান।

গত ১২/০৮/২০২০ইং তারিখ রাতে নিখোঁজ হয়ে যায় সে। তার পরিবার ও প্রতিবেশিগন খোঁজ করে পরের দিন সকাল (০৮) ঘটিকায় আহত অবস্থায় উদ্বার করে পাশবর্তী গ্রাম ফেনীবিল হতে। আহত আলীনূর কে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। কিন্তু তাকে সদর হাসতাল এর চিকিৎসক গন তার সুচিকিৎসার জন্য বিভাগীয় হাসপালে নেওয়ার পারামর্শ দেন। এই পারামর্শের ভিত্তিতে তার পরিজনেরা তাকে সিলেট বিভাগীয় হাসপাতাল উসমানী হাসপাতালে নিয়ে যান। তিনদিন যাবৎ চিকিৎসার ফলেওতার অবস্থার কোনো পরিবর্তন হচ্ছেনা। বর্তমানে সে বেহুশ অবস্থায় (আই সি ইউ) তে ভর্তি আছে।
এলাকা বাসীরা জানান আলীনূর ছিলো একজন সহজ সরল প্রকৃতির মানুষ। তার সাথে কোনো দিন কোনো ভালো মানুষের জগরা ভিবাদ হতে পারে না। তাকে এমন ভাবে আহত করার কারণ আজও জানা যায় নি। এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচার কামনা করেন তারা।


সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ সভাপতি জনাব রশিদ আহমদ আলীনূর এর পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন । সেই সাথে আলীনূর এর উপড় ঘটে যাওয়া এই নির্মম ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানান তিনি।
জাতীয় সেচ্ছাসেবক পার্টি জাহাঙ্গীর নগড় ইউনিয়ন এর যুগ্ম আহব্বায়ক মোঃ শামীম আহমেদ রুবেল জানান। আলীনূর শুধুএকজন ভালো ছাত্রই নয় সে একজন ভালো মনের মানুষ। তিনি আহত আলীনূর এর পরীবারের প্রতি সমবেদনা প্রকাশ করেনএবং এই ঘটনার সাথে জরিত অপরাধীদের দৃষ্টান্ত মূলক সাস্থির দাবি জানান।


আহত আলীনূর এর নানা মোঃ আবুল হুসেন সুনামগন্জ সদর থানায় মামলা দায়ের করেন।সুনামগন্জ সদর থানার ওসি শহীদুল্লাহ জানান, এই ঘঠনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর