1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

হুইল চেয়ারে বসেই ত্রাণ পৌঁছে দিলেন মহসিন

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ১০৭৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার.

করোনা ভাইরাস কার্যক্রম মহামারি করোনা ভাইরাসে সারা পৃথিবীতে যখন আক্রান্ত ও মৃত্যু সংখ্যা বেড়ে চলছে, তখনই আমরা দেখতে পেলাম আমাদের দেশের ডাক্তার, নার্স, আইন শৃঙ্খলা বাহিনী, সাংবাদিক ও স্বেচ্ছাসেবকদের সেবা করার মনমানসিকতা এবং সাহসিকতার পরিচয় যারা মৃত্যুকে অপেক্ষা করে সেবা দিয়ে যাচ্ছে আমাদের। তাদের একজন মোঃ মহসিন, হুইলচেয়ার ক্রিকেট বাংলাদেশ এর অধিনায়ক ও প্রতিষ্ঠাতা সভাপতি, হুইলচেয়ার ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বাংলাদেশ ।

শুরু থেকেই করোনা ভাইরাস প্রতিরোধে যা যা করণীয় তা সম্পর্কে মানুষের মাঝে ব্যাপক প্রচারণা ও জনসচেতনতামূলক কাজ গুলো নিরলস করে যান, তিনি দৈনিক পত্রিকার মধ্যে হ্যাণ্ড বিল, লিফলেট, ব্যানার, ৩ ফুট ছক এঁকে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, নিজ এলাকায় এবং আশে-পাশের এলাকায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালান, অসহায় দরিদ্র ও প্রতিবন্ধী মানুষদের খাবার ও অন্যান্য প্রয়োজন মেটানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত।

তিনি জানান, আমি নিজ শহর টঙ্গি, গাজীপুরে প্রতিবন্ধী মানুষদের খাবারের ব্যবস্থা করেছি এছাড়া ঢাকার মিরপুর, কালশি, পল্লবী, বাড্ডা, রামপুরা সহ আরো বিভিন্ন এলাকায় ২৫০০ + জন প্রতিবন্ধী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। ইয়ুথ পলিসি ফোরাম এবং বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেটের যৌথ উদ্যোগে ঢাকার বাইরে চট্টগ্রাম, রাজশাহী, রংপুর ও বরিশালে ৪৬৫ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছিয়ে দিয়েছি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড, অরিয়ন, এপিলন, সেভ মিশন বাংলাদেশ, বিওয়াইএলসি, ডব্লিউ ইএফ (ঢাকা হাব), হিরোস ফর অল, অল ফর ওয়ান, এম স্পোর্টস, এনডিডি, ইউসিডি এ সকল প্রতিষ্ঠানের কাছ থেকে খাদ্য সামগ্রী নিয়ে এসে প্রতিবন্ধী ও অসহায় দরিদ্র মানুষদের দেয়া হয়েছে । ব্র্যাক ৩০০ প্রতিবন্ধী পরিবারের মাঝে নগদ ১৫০০ টাকা করে বিকাশের মাধ্যমে অর্থ সহায়তা প্রদান করেছে।

আমি সকল প্রতিষ্ঠানের প্রতি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি যে, আপনারা যেভাবে মহামারি করোনা ভাইরাসের এই সংকটের সময় প্রতিবন্ধী পরিবারের পাশে দাঁড়িয়েছেন এবং তাদের মুখে হাঁসি ফুটিয়েছেন, আশা করি ভবিষ্যতেও আমাদের পাশে থাকবেন এটা আমাদের কাম্য ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর