1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

হৃদয়ে কাজীপুর সংগঠনের উদ্যোগে ত্রাণ পেলো একশো বানভাসী পরিবার

  • আপডেট এর সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ২৫০ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জ কাজীপুর উপজেলার একশ বানভাসী পরিবার পেলো ত্রাণ। ‘হৃদয়ে কাজীপুর’ সামাজিক ও মানবিক সংগঠনের উদ্যোগে উপজেলার শুভগাছা, মাছুয়াকান্দী, খুদবান্ধী, সিংলাবাড়ী, মেঘাই ও মাইজবাড়ি ইউনিয়নের বানভাসীদের মধ্যে চাল, ডাল, মুরি, চিনি, লবণ, আটা,মাস্ক ও টোস্ট বিতরণ করেন।

শুক্রবার (২৮ আগস্ট) সকাল ৯ ঘটিকায় কাজীপুর উপজেলার শুভগাছায় ত্রাণ বিতরণ শুরু করে নৌকা যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত, বানভাসী পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণ করা হয়। 

উক্ত ত্রাণ বিতরণ কর্মসূচিতে অর্থ দিয়ে সহযোগিতা করেছেন ‘মানুষ মানুষের জন্যে ‘ সংগঠনের প্রতিষ্ঠাতা মিসেস স্বর্না রহমান, বেঙ্গল ইন্জিনিয়ারিং লিমিটেডের এমডি, চালিতাডাঙা বি,বি,এন হাইস্কুলের এস, এস, সি ২০০৮ সালের শিক্ষার্থীরা সহ হৃদয়ে কাজীপুর সংগঠনের সদস্যরা। 

এসময় উপস্থিত ছিলেন ‘হৃদয়ে কাজীপুর’ সংগঠনের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম টনি,প্রকৌশলী মোহাম্মদ শাহআলম,কাওছার মাহমুদ, সাধারণ সম্পাদক তৌহিদ টুহিন, সাংগঠনিক সম্পাদক আল ইমরান সোহাগ, কোষাধ্যক্ষ রত্না খাতুন, আইটি সম্পাদক সাদাত জিপু,দপ্তর সম্পাদক হৃদয় তালুকদার, সংগঠনের সদস্য আল হেলাল,সম্পা খাতুন, আরিয়ান রবিন প্রমূখ।

সংগঠনটির সভাপতি শাহরিয়ার জীম বলেন, হৃদয়ে কাজীপুর সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই রক্তদান,অসহায় প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে, তারই ধারাবাহিকতায় আজকের এই ত্রাণ বিতরণ কর্মসূচি পালন করা হয়।এজন্য তিনি যারা অর্থ, শ্রম দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সবশেষে কাজীপুরের অসহায়, দরিদ্র পরিবারগুলোর পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের সহযোগিতা কামনা করেন। 
বার্তা প্রেরক :টি, এম, শাহরিয়ার জীম সভাপতি, হৃদয়ে কাজীপুর 

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর