1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:১২ অপরাহ্ন

২৩৩ রানেই অলআউট বাংলাদেশ

  • আপডেট এর সময় : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৭৭ বার দেখা হয়েছে

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে আজ মাঠে নেমেছে বাংলাদেশ দল। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় ম্যাচে মাঠে নেমেছে টাইগাররা। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশ দলের। এরই ফলে ৮২.৫ ওভারে ২৩৩ রানেই অলআউট হয়ে যায় বাংলাদেশ।

অভিষেক ম্যাচে রানের খাতা খুলতে ব্যর্থ হন সাইফ। তিনি শাহীন আফ্রিদির বলে আসাদ শফিকের হাতে ক্যাচ দিয়ে ফিরেন। অন্যদিকে আরেক ওপেনার তামিম ইকবালও ব্যর্থ হন। তিনি মাত্র ৩ রান করে আব্বাসের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে ফিরেন।

দ্রুত দুই উইকেট হারিয়ে ফেলা বাংলাদেশকে টেনে তোলার দায়িত্ব নেন নাজমুল হোসেন শান্ত ও মুমিনুল হক। কিন্তু জুটি বড় করতে পারেননি এই দুইজন। রিজওয়ানের হাতে ধরা পড়ে ৩০ রান করে শাহীন আফ্রিদির দ্বিতীয় শিকার হন মুমিনুল।

টেস্ট মেজাজেই টেস্ট খেলতে থাকা শান্ত ১১০ বলে ৬ চারে ৪৪ রান করে আব্বাসের বলে রিজওয়ানের হাতে ধরা পড়েন। এরপর ২৫ রান করে শফিকের হাতে ক্যাচ দিয়ে শাহীন আফ্রিদির তৃতীয় শিকার হন মাহমুদউল্লাহ।

দলের ব্যাটিং বিপর্যয়ে হাল ধরেছেন লিটন দাস-মোহাম্মদ মিঠুন। তাদের জুটিতে আঘাত হানে হারিস সোহেল। ব্যক্তিগত ৩৩ রানে সাঝঘরে ফিরেন লিটন। লিটনের বিদায়ে ৬ উইকেট হারায় টাইগাররা। এরপর দলকে এগিয়ে নিতে থাকেন মোহাম্মদ মিঠুন ও তাইজুল ইসলাম।

মিঠুন টেস্ট মেজাজে খেলতে থাকেন। মিঠুনকে সঙ্গ দিতে থাকেন তাইজুল। কিন্ত তিনি ২৪ রান করে হারিস সোহেলের দ্বিতীয় শিকার হয়ে ফিরেন। অন্যদিকে হাফসেঞ্চুরি তুলে নেন মিঠুন। মিঠুন ১৩৭ বলে ৬ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন তিনি। এরপর ১ রান করে আফ্রিদির বলে ফেরেন রুবেল।

রুবেলের বিদায়ের পর নাসিম শাহর বলে রিজওয়ানের হাতে ক্যাচ দিয়ে ৬৩ রান করে ফিরেন মিঠুন। এরপর রানের খাতা না খুলেই রান আউটের শিকার হয়ে ফিরেন আবু জায়েদ রাহি।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর