1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

২ ভাইয়ের একসাথে চাকুরিতে যাওয়া হল না আর

  • আপডেট এর সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ২০৫ বার দেখা হয়েছে

কর্ণফুলী প্রতিনিধিঃ
আপন দুই ভাই পারভেজ শাহ (২৫) ও রায়হান শাহ (২০)। সড়ক দুর্ঘটনায় কেড়ে নিল বড় ভাই পারভেজ শাহ’র প্রাণ, ছোট ভাই রায়হান শাহ ও গুরুত্বর আহত।

২৭ জুলাই সোমবার সকালে চট্টগ্রাম আনোয়ারা উপজেলায় অবস্থিত কোরিয়ান ইপিজেডে বাস-মোটরসাইকেল সংঘর্ষে বড় ভাই পারভেজ শাহ নিহত হন।

নিহত পারভেজ শাহ এবং গুরুত্বর আহত রায়হান শাহ চট্টগ্রাম আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহ বাড়ী গ্রামের আনোয়ারার সওদাগরের ছেলে।

নিহত পারভেজ শাহ এবং গুরুতর আহত রায়হান শাহ আনোয়ারা উপজেলায় অবস্থিত কোরিয়ান ইপিজেড সু-ফ্যাক্টরিতে চাকুরি করতো বলে জানা যায়।

স্হানীয় বাসিন্দা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক দিদারুল আলম বলেন, পরিবারের মধ্যে পারভেজ শাহ সবার বড়। তারা তিন ভাই এক বোন।পারভেজ এবং রায়হান এলাকার সবার প্রিয়। তারা খুব ভালো ছেলে সবসময় ভালো কাজে জড়িত থাকে। আজকে সড়ক দুর্ঘটনায় বড় ভাই পারভেজ নিহত হওয়ায় এবং মেঝ ভাই আশঙ্কাজনকভাবে মেডিকেলে ভর্তি আছে।

পরিবারে বড় ভাই’কে হারিয়ে এবং মেজভাই গুরুত্বর আহত হওয়ায় শোকের ছায়া নেমে এসেছে।

বেসরকারি পর্যায়ে প্রতিষ্ঠিত কোরিয়ান এক্সপোর্ট প্রসেসিং জোন (কেইপিজেড) এর এজিএম মুশফিকুর রহমান বলেন, সকালে বাস ও মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহী খুব গুরুত্বর আহত হয়। পরক্ষণে আমরা এ্যাম্বুলেন্স নিয়ে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে পাঠালে ওখানে একজন মারা যায়। অপরজনের আন্ডার চিকিৎসায় রয়েছেন।

চমেক মেডিক্যাল ফাঁড়ির এএসআই আলা উদ্দিন মিয়া তালুকদার জানান, সকালে আনোয়ারা কেইপিজেড থেকে আহত দুজন লোককে মেডিক্যালে আনা হলে একজনের মৃত্যু হয়। অন্যজনের চিকিৎসা চলছে। তারা দুজন আপন সহোদর বলে জানা যায়।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর