1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

৪ ডিসেম্বর টাইগারদের এসএ গেমস মিশন শুরু

  • আপডেট এর সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ৩৮৫ বার দেখা হয়েছে

৪ ডিসেম্বর মালদ্বীপের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ ক্রিকেট দলের এসএ গেমস মিশন। তবে তার আগের দিন শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হবে নারী ক্রিকেট দলের এসএ গেমস মিশন।

এবার বাংলাদেশের সামনে আরও একটি গেমস স্বর্ণ জয়ের সুবর্ণ সুযোগ। নেপালে অনুষ্ঠিতব্য সাউথ এশিয়ান (এসএ) গেমসের অন্যতম একটি ডিসিপ্লিন ক্রিকেট।

টি-টোয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টে স্বর্ণ জয়ের জন্য শক্তিশালী বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে এই দলে প্রতিনিধিত্ব করবেন জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার। রয়েছেন সাইফ হাসান, নাইম শেখ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার এবং জাকির হাসানরা।

এছাড়া উদীয়মান পেসার হাসান মাহমুদ, সুমন খানরা রয়েছেন এই তলে। স্পিনার হিসেবে যাচ্ছেন মেহেদী হাসান। ১৩তম এশিয়ান গেমস থেকে স্বর্ণ জিতে আনাই মূল লক্ষ্য এই দলটির।

২০১০ সালের পর এই প্রথম এসএ গেমসে ক্রিকেট যুক্ত হলো। তবে ভারত এবং পাকিস্তান ক্রিকেটে তাদের দল পাঠাচ্ছে না। যার ফলে বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল, ভুটান এবং মালদ্বীপ – এই চার দেশই খেলবে এসএ গেমস ক্রিকেটে।

এসএ গেমসের জন্য বাংলাদেশ দল।সান, নাইম শেখ, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), ইয়াসির আলি চৌধুরী,
মিনহাজুল আবেদিন আফ্রিদি, সুমন খান, মাহিদুল ইসলাম ভুঁইয়া আকন, তানভির ইসলাম, মানিক খান, মেহেদী হাসান রানা, সৌম্য সরকার, মেহেদী হাসান, হাসান মাহমুদ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর